ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

জমি নিয়ে বিরোধে এক নারীর ওপর সশস্ত্র হামলার অভিযোগ

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৭, ৩ জুন ২০২১

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোংলায় স্বপ্না বেগম নামে এক নারীর ওপর সশস্ত্র হামলা চালানোর অভিযোগ উঠেছে। উপজেলার দিগরাজের বিদ্যারবাহন এলাকায় নিজ বাড়িতে হামলা শিকার হন তিনি। এসময় ওই নারীর স্বামী ও তার ছেলে ঠেকাতে এলে তাদেরকেও বেধড়ক মারপিট করে হামলাকারীরা। 

এ ঘটনায় ছয়জনকে আসামী করে মোংলা থানায় মামলা করেছেন ভূক্তভোগী স্বপ্না বেগম। 

মামলার বরাত দিয়ে মোংলা থানার ওসি (তদন্ত) ঠাকুর দাশ মণ্ডল বলেন, উপজেলার দিগরাজের বিদ্যারবাহন এলাকার বাসিন্দা ও টেলিফোন এক্সচেঞ্জের টেকনিশিয়্যাল জয়নাল আবেদীনের স্ত্রী স্বপ্না জমি ক্রয় করে দীর্ঘদিন বসবাস করে আসছিলেন। কিন্তু ওই জমির সীমানা সংক্রান্ত জের ধরে গত ২৯ মে পাশ্ববর্তী সুভাষ মণ্ডল, প্রতিমা রায়, রেজা, গোলাম হোসেন ও সোবাহান সীমানা ভেঙ্গে দেশীয় অস্ত্র নিয়ে স্বপ্নার ওপর হামলা চালায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

মামলার বিবরনে আরও বলা হয়, এসময় তার স্বামী জয়নাল আবেদীন ও ছেলে রিপন শিকাদার এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করা হয়। হামলার পরপরই আহত স্বপ্নার নগদ টাকা ও স্বর্ণালঙ্কারও ছিনিয়ে নেওয়া হয় এসময়। 

এ ঘটনায় ৩০ মে স্বপ্না বেগম হামলাকারী ওই ছয়জনকে আসামী করে মোংলা থানায় মামলা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন বিশ্বাস বলেন, এ ঘটনার তদন্ত করে সত্যতা পাওয়া গেলে দোষীদেরকে আইনের আওতায় আনা হবে। 

ভুক্তভেগী স্বপ্না বেগমের স্বামী সরকারী কর্মচারী জয়নাল আবেদীন বলেন, মামলা করায় ক্ষিপ্ত হয়ে আসামীরা তাদের প্রতিনিয়ত প্রকাশ্যে হুমকি দিয়ে গেলেও পুলিশ এখনও তাদের গ্রেফতার করছে না।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি