ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নওগাঁয় একদিনে শিশুসহ চারজনের অস্বাভাবিক মৃত্যু 

নওগাঁ প্রতিনিধি:

প্রকাশিত : ২১:১৫, ৩ জুন ২০২১

নওগাঁয় একদিনে শিশুসহ চার জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুই জন সড়ক দূর্ঘটনায় ও দুইজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত এই পৃথক নিহত হওয়ার এই ঘটনা গুলো ঘটেছে। নিহতরা হলেন বকুল হোসেন (২৫),মিনহাজুল  ইসলাম (৪৮) ,কোরবান সরদার (৩৭) ও মুসা কাজী(২)।

বুধবার সকালের দিকে নওগাঁর রানীনগর উপজেলা সদরের নির্মাণাধীন ভবনে জমে থাকা পানি সেচ দেওয়ার জন্য মটরের লাইন দিতে গিয়ে কোরবান সরদার (৩৭) নামে ওই ভবনের নৈশপ্রহরী বিদ্যুতস্পষ্টে নিহত হন। নিহত কোরবার উপজেলার গোনা দিঘিপাড়া গ্রামের কুনু সরদারের ছেলে। একইদিন দুপুরে নওগাঁর মান্দা উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের চৌদ্দমাইল পেট্রোলপাম্প নামক স্থানে যাত্রীবাহী বাস চাঁপায় রাজশাহীর তানোর উপজেলার রায়চাঁনপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোটসাইকেল আরোহী বকুল হোসেন (২৫) এর মৃত্যু হয়। একই সময়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার মন্দাকান্দা নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন মোঃ মিনহাজুল ও শাহিন আলম। 

স্থানীয় লোকজন উদ্ধার করে তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে মোঃ মিনহাজুল ইসলাম (৪৮) কে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলের পিছনে বসা থাকা মোঃ শাহিন আলমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মৃত মিনহাজুল উপজেলার উষ্টিপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

এদিকে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে রানীনগর উপজেলার সিম্বা ফকিরপাড়া গ্রামে বিদ্যুতের মাল্টিপ্লাগে হাত দিলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে শিশু মুসা কাজী নিহত হয়। মৃত মুসা ওই গ্রামের সুমন কাজীর ছেলে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি