ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৭, ৮ জুন ২০২১

মাদারীপুরে যুবলীগ কর্মী সজিব খানকে (২৮) কুপিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (৭ জুন) রাত ১০টার দিকে শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সজিব মাদারীপুর সদর উপজেলা যুবলীগ কর্মী ও কুলপদ্বী বকুলতলা এলাকার মৃত মানিরুজ্জামান খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল সজিব। শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলটি থামিয়ে একটি দোকান থেকে বাজার করছিল সে। হঠাৎ ১০ থেকে ১৫ জনের দুর্বৃত্তের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতারি কোপাতে থাকে। এ সময়ে সজিবের ডাক-চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

পরে অচেতন অবস্থায় সজিবকে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় সজিবকে মঙ্গলবার ভোরে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। 

এদিকে ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসি টিভির একটি ফুটেজ থেকে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি