ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

শেরপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

শেরপুর প্রতিনিধি : 

প্রকাশিত : ১৭:৪৬, ১১ জুন ২০২১

শেরপুরে বাড়ীর সীমানা বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় নাজিরুল ইসলাম বদন (৬০) নামে এক কৃষক খুন হয়েছে। বদন শেরপুর সদর উপজেলার হাওড়া নিজ গ্রামের মৃত চিনু শেখের ছেলে। হামলায় নাজিরের ছেলে মোশারফ হোসেন (৩৫) ও প্রতিবেশী আল আমিনের ছেলে মনির হোসেন (২৫) আহত হয়েছেন। 

তাঁদের সবার বাড়ি সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়া নিজ গ্রামে। আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১১ জুন শুক্রবার সকাল সাড়ে ৮টায় সদর উপজেলার হাওড়া নিজ গ্রামে হামলার এ ঘটনা ঘটে। আহত হয়েছে আরো দুইজন। এদিকে এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নাজিরুল ইসলাম বদনদের সাথে প্রতিবেশি জমশেদ আলী গং দের সাথে বাড়ীর সীমানা নিয়ে ঝগড়া চলে আসছিল। আজ শুক্রবার সকাল সোয়া আটটার দিকে গরুর গোবর রাখাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে জমসেদ আলীর নেতৃত্বে তাঁর ছেলে তোরমান আলী, লোকমান, হুরমান ও হিরনসহ ১০/১২ জন লোক সংঘবদ্ধ হয়ে দেশিয় ধারালো অস্ত্র নিয়ে নাজির আলীর ওপর হামলা চালায়। এতে নাজির আলী গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে  বদন মারা যায়। ছেলে মোশারফ ও জোসনা নামে দুইজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৯ জনকে আটক করা হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি