ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

চুয়াডাঙ্গায় মৃত্যু ২, শনাক্তের হার ৪৬.০৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০২, ১৭ জুন ২০২১

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী এলাকায় টানা ১৪ দিনের লকডাউনের চলছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে মৃত্যু হয়েছে দুই জনের। আর আক্রান্ত হয়েছেন ৫৯ জন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৩৪৫ জনে এবং মোট মৃত্যু হয়েছে ৭৪ জনের।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যানুযায়ী, গত ২৪ ঘন্টায় ১২৮টি নমুনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছে ৫৯ জনের। শনাক্তের হার ৪৬.০৯ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিলো ৫৭.১৪ শতাংশ।

চুয়াডাঙ্গায় বর্তমানে করোনা রোগীর সংখ্যা ৪০১ জন। এদের মধ্যে সদর উপজেলার ১২১ জন, আলমডাঙ্গা উপজেলার ৩৭ জন, দামুড়হুদা উপজেলার ১৬২ জন এবং জীবননগর উপজেলার ৮১ জন রয়েছেন।

দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান বলেন, লকডাউন বাস্তবায়নে সড়কে প্রতিবন্ধকতার পাশাপাশি মানুষের চলাচল ঠেকাতে পুলিশ, গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। নতুন করে উপজেলার আরও নয়টি গ্রামকে লকডাউনের আওতায় আনা হয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, বুধবার নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী চুয়াডাঙ্গায় এটি একদিনের সর্বোচ্চ শনাক্ত। তবে জেলায় প্রয়োজনীয় সংখ্যাক সেবিকা এবং ওষুধ মজুদ আছে। অক্সিজেনের কোন ঘাটতি নেই।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি