ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১, || কার্তিক ৮ ১৪২৮

নওগাঁয় প্রতিপক্ষের হামলায় নিহত ১, গ্রেপ্তার ৩

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ২৩ জুন ২০২১

নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের উদয়শ্রী গ্রামে মাত্র দেড় শতক জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহতের নাম ইসমাইল হোসেন (৫৫)।

বুধবার সকালে বগুড়ার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ইসমাইল ওই গ্রামের মৃত ধজিমুদ্দিনের ছেলে বলে পুলিশ জানিয়েছেন। এদিকে হামলার ঘটনায় পুলিশ প্রতিপক্ষের ৩ জনকে গ্রেপ্তার করেছে।   

পুলিশ জানায়, নিহত ইসমাইল হোসেনের সাথে একই গ্রামের প্রতিবেশী মৃত খাজির উদ্দিনের ছেলে আব্দুল গণি(৪৫),তার ভাই আনোয়ার হোসেন (৪০) এর সাথে বসত বাড়ি সংলগ্ন মাত্র দেড় শতক জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয়পক্ষ স্থানীয় ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিস্পত্তি হওয়ার আগেই ইসমাইল হোসেন গত মঙ্গলবার বিকেলে বিরোধ পূর্ণ জমিতে ইট দিয়ে প্রাচীর নির্মাণ করা শুরু করে। 

এসময় আব্দুল গণির নেতৃত্বে ১০/১২ জন নির্মাণ কাজে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ইসমাইল হোসেন (৫৫) তার ভাই মাইনুর রহমান (৪০) ও তার স্ত্রী রোকশানা খাতুন (৩২) গুরুতর আহত হয়। গ্রামবাসী আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়। ইসমাইল হোসেনের অবস্থা অবনতি হলে তাকে বগুড়া সিএমএইচ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। এদিকে বগুড়ায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।  এর আগে মঙ্গলবার রাতে ইসমাইল হোসেন ও তার ভাইয়ের উপর হামলার ঘটনায় নিহতের স্ত্রী মেহেরুন নেছা বাদী হয়ে প্রতিপক্ষের ১০/১২ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই প্রতিপক্ষের আব্দুল গণি,তার ভাই আনোয়ার হোসেন ও ভাতিজা মোঃ
বিপ্লব হোসেনকে গ্রেপ্তার করে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, হামলার মামলায় মঙ্গলবার রাতেই ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ইসমাইল হোসেন নিহত হওয়ায় পৃথক আরো একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি