ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বাগআঁচড়ায় দুই সপ্তাহে করোনা উপসর্গে মৃত্যু ১১

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৬, ২৫ জুন ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে। গত দুই সপ্তাহে করোনা উপসর্গে ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ব্যক্তিরা করোনা পরীক্ষা অনীহা প্রকাশ করায় করোনা সংক্রমণ বেশি হচ্ছে। যার ফলে বাগআঁচড়ার বিভিন্ন গ্রামে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে।

স্থানীয়রা জানান, করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, বাগআঁচড়ার সাতমাইল গ্রামের হাবি (৫০), টেংরার আব্দুর রাজ্জাক (৪৫), আমতলার ইসলাম (৫৫), বসতপুর আব্দুর রব (৬৫), একই গ্রামের আরশাদ আলী (৩৮), আক্কাজ মোল্লা (১১২), মিজানুর রহমান মিরজা (৬০), আবুল হোসেন মিস্ত্রী (৬০), আব্দুল হক (৫২), তহমেনা খাতুন (৬০) ও সোনাতন কাটির আবুল কালাম (৬২)।

স্থানীয় চিকিৎসকদের সাথে কথা বলে জানা গেছে, গ্রামের অধিকাংশ মানুষের শরীরে জ্বর, সর্দি, মাথা ব্যাথা, কাশি নিয়ে চলাচল করছে। যে পরিবারে জ্বর দেখা দিচ্ছে সেই পরিবারের সবাই এভাবে অসুস্থ হচ্ছে। বর্তমানে করোনা সংক্রমণ রোগীরা হোমকোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান। তবে বাগআঁচড়ায় দিন দিন করোনা সংক্রমণ সংখ্যা বৃদ্ধি পেলেও স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে মানুষের মাঝে তেমন কোনো উৎসাহ দেখা যাচ্ছে না।

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমীন মিথি‘র নেতৃত্বে শার্শার বিভিন্ন এলাকায় জনসচেতনতামূলক সাইনবোর্ড লাগিয়ে হ্যান্ড মাইকিং করা হয়েছে এবং পুলিশের পক্ষ থেকেও মাস্ক বিতরণ ও মাইকিং করা হচ্ছে। বাগআঁচড়া বাজারসহ আশপাশের কয়েকটি বাজারে দুপুর ১২টার পর থেকে লকডাউনে কঠোর অবস্থনে বাগআঁচড়া পুলিশ। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি