ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নদী থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫০, ২৯ জুন ২০২১

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর তৌহিদ নামে তিন বছরের এক শিশুর মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে। উপজেলার সাহাপুরে নানার বাড়ি বেড়াতে এসে শিশুটি গতকাল সোমবার নিখোঁজ হয়।

আজ মঙ্গলবার (২৯ জুন) সকালে পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমনাই নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করে স্থানীয়রা। তৌহিদ খুবজিপুর ইউনিয়নের পিপলা গ্রামের জুয়েল রানার ছেলে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত তিনদিন আগে শিশু তৌহিদ তার মায়ের সাথে সাহাপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে গতকাল সোমবার দুপুরে সে নিখোঁজ হয়। আত্মীয়-স্বজনরা আশপাশের ডোবা, নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পায়নি। পরে সন্ধ্যায় শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

আজ মঙ্গলবার সকালে পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের খেয়া নৌকা পারাপারের মাঝি গুমানি নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যেতে দেখে স্থানীয়দের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করেন তিনি। পরে তারা গুরুদাসপুর থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। 

এসময় শিশুটির আত্মীয়-স্বজন মরদেহটি শিশু তৌহিদের শনাক্ত করেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি আব্দুল রাজ্জাক।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি