ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনায় খুলনায় রেকর্ড ৩৫ মৃত্যু, আক্রান্ত ১২৪৫

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৩, ১ জুলাই ২০২১ | আপডেট: ১৪:৫৬, ১ জুলাই ২০২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩৫ জনের। যা বিভাগে একদিনের হিসেবে রেকর্ড। এর আগে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ছিল ৩২ জনের। একই সময়ে বিভাগে করোনায় নতুন শনাক্ত হয়েছে ১ হাজার ২৪৫ জন। 

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে এসব তথ্য নিশ্চিত করেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা। এ নিয়ে করোনা সংক্রমণের শুরু থেকে বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৫৭ হাজার ৫২০ জন। আর মারা গেছেন ১ হাজার ১০৫ জন।

রাশেদা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগে ৩৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুষ্টিয়ার ৭ ও যশোরের ৭, খুলনার ৪, ঝিনাইদহের ৪, সাতক্ষীরায় ৪, বাগেরহাটের ১, নড়াইলের ৩, মেহেরপুরের ৩ ও চুয়াডাঙ্গার দুইজন রয়েছেন।

একই সময়ে খুলনায় নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন ২৪২ জন। এ নিয়ে মোট শনাক্ত ১৫ হাজার ৬৯৮ জন। মারা গেছেন ২৬১ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৯৭৮ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ১২৩ জন। মোট শনাক্ত ৩ হাজার ৩৯০ জন। মারা গেছেন ৮৭ জন এবং সুস্থ্য হয়েছেন ২ হাজার ৪৬৫ জন। সাতক্ষীরায় নতুন শনাক্ত ৫২ জন। মোট শনাক্ত ৩ হাজার ৩৮৩ জন এবং মারা গেছেন ৭৪ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ হাজার ৫৪৩ জন। 

যশোরে শনাক্ত হেয়েছেন আরও ১৪২ জন। মোট শনাক্ত ১২ হাজার ৩৬৮ জন। মারা গেছেন ১৫২ জন এবং সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৭০ জন। নড়াইলে নতুন শনাক্ত ৯২ জন। মোট শনাক্ত ২ হাজার ৬৭২ জন। মারা গেছেন ৪৭ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৬৫ জন।

মাগুরায় ২৪ ঘণ্টায় ২০ জন শনাক্ত হয়েছেন। মোট শনাক্ত ১ হাজার ৫৬১ জন। মারা গেছেন ২৭ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ২৪৭ জন। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় শনাক্ত ৯৭ জন। মোট শনাক্ত ৪ হাজার ৩৪৫ জন। মারা গেছেন ৯৪ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৩৯ জন। কুষ্টিয়ায় নতুন শনাক্ত ৩২৪ জন। মোট শনাক্ত ৭ হাজার ৭২৫ জন। মারা গেছেন ২১৮ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৬০৪ জন।

চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছেন ৮৬ জন। মোট শনাক্ত ৩ হাজার ৩১৯ জন। মারা গেছেন ৯১ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ২৮১ জন। মেহেরপুরে নতুন শনাক্ত ৬৭ জন। মোট শনাক্ত ১ হাজার ৮১৪ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ২৪৭ জন। 

এই নিয়ে বিভাগে করোনায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬ হাজার ২৭৫ জনে। আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১০৫ জন এবং সুস্থ হয়েছেন ৩৮ হাজার ৯৩০ জন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি