ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাগাতিপাড়ায় আদিবাসী স্কুলছাত্রীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ১ জুলাই ২০২১

নাটোরের বাগাতিপাড়ায় রিমা হাঁসদাক নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই শিক্ষার্থী তার নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। 

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টার দিকে উপজেলার জামনগর ইউনিয়নের রাঙামাটি গ্রামের আদিবাসী পড়ায় এই ঘটনা ঘটে। নিহত ওই গ্রামের ভ্যানচালক জালাল হাঁসদাকের মেয়ে। সে সদর ইউনিয়নের জিগরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রিমার বাবা-মা মেয়েকে পড়তে বসার জন্য ডাকাডাকি করে। কিন্তু দীর্ঘক্ষণ কোনো সাড়া না পেলে তারা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে রিমাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। 

এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। তাদের সহযোগিতায় রিমার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে খবর দিলে পুলিশ এসে ওই শিক্ষার্থী লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিমা নামে ওই শিক্ষার্থী তার নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। তবে তার আত্মহত্যার কারণ নির্ণয় করা যায়নি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি