ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খুলনার তিন হাসপাতালে প্রাণ গেল আরও ১৭ জনের

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৯, ৬ জুলাই ২০২১

খুলনার তিন হাসপাতালে করোনাভাইরাসের সংক্রমণে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জন, আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ৫ জন, গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪ জন। শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে আজ কেউ মারা যায়নি। 

আজ মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯টা পর্যন্ত ২৪ ঘন্টায় এই ১৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট হাসপাতালের মুখপাত্ররা। 

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিট মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, আজ ৬ জুলাই সকাল পর্যন্ত এ হাসপাতালে ১৮০ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে রেড জোনে ১০৯ জন, ইয়োলো জোনে ৩১, আইসিইউতে ২০ ও এইচডিইউতে ২০ জন। নতুন করে ভর্তি হয়েছেন ৩৩ জন। ছাড়পত্র নিয়েছেন ৪০ জন। আর এ হাসপাতালে করোনা পজিটিভ নিয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, ভর্তি থেকে ৭০ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে পুরুষ ৩৬ ও মহিলা ৩৪ জন। আর মারা গেছেন ৫ জন।

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. গাজী মিজানুর রহমান বলেন, ৪ জুলাই সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে ১৩৪ জন ভর্তি ছিলেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আরও ৩৬ জন। ছাড়পত্র নিয়েছেন ১৭ জন। আইসিইউতে ৯ জন ও এইচডিইউতে আছেন ১১ জন। আর মারা গেছেন ৪ জন। 

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এবং করোনা ইউনিটের মুখপাত্র ডা: প্রকাশ চন্দ্র দেবনাথ বলেন, ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪৫ জন রোগীর। নতুন ভর্তি হয়েছে ৭ জন। ছাড়পত্র নিয়েছে ২ জন। আইসিইউতে আছে ১০ জন। আজ কোন রোগী মারা যায়নি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি