ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৭, ৬ জুলাই ২০২১

রাজবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মৃত পুলিশ সদস্য মোঃ জামাল মাতব্বর রাজবাড়ী ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। গত ২৯ জুন তিনি সদর হাসপাতালে নমুনা দেওয়ার পর ৩ জুলাই পজিটিভ রিপোর্ট আসে। এরপর তিনি সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। এখানেই চিকিৎসাধীন অবস্থায় গত রাতে তিনি মৃত্যুবরণ করেন।
 
এদিকে গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৫ জন। ৫ জুলাই ২১৫টি নমুনার র‌্যাপিড পরীক্ষায় তারা পজিটিভ শনাক্ত হন। তাদের মধ্যে সদর উপজেলার ২৯ জন, পাংশার ১১ জন, গোয়ালন্দে ২৬ জন, কালুখালীর ৫ জন এবং বালিয়াকান্দির ১৪ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৭০৫ জনে। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন ১ হাজার ১২৭ জন। সদর হাসপাতালসহ উপজেলার স্বাস্থ্য কেন্দ্রগুলোতে মোট  ৬৩ জন করোনা রোগী ভর্তি থেকে চিকিৎসা গ্রহণ করছেন। 

মঙ্গলবার (৬ জুলাই) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৬ জনের। সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৪৭০ জন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, করোনায় গত ২৪ ঘন্টায় এক পুলিশ সদস্য মৃত্যুবরণ করেন। এসময় আক্রান্ত হয়েছেন ৮৫ জন। সদর হাসপাতালের কোভিড ইউনিটসহ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রগুলোতে ৬৩ জন করোনা রোগী ভর্তি রয়েছেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি