ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঔষধ বিতানে আগুন ও মটরসাইকেল ভাংচুরের অভিযোগ

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত : ০০:০০, ৭ জুলাই ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও ইউনিয়নের মাকরিছড়া চা বাগানে একটি ঔষধ বিতানে আগুন ও এক যুবকের মটরসাইকেল ভাংচুর এর অভিযোগ পাওয়া গেছে। সোববার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে এ অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন মাকরীছড়া চা বাগানের তিন শ্রমিক সন্তান। তবে বিষয়টি অস্বীকার করে বিকেলে অভিযুক্তরাও পাল্টা সংবাদ সম্মেলন করেছেন। 

সংবাদ সম্মেলনে চা শ্রমিক সন্তান সবুজ অম্লিক জানান, সোমবার ভোর রাতে তার ফার্মেসীতে আগুনের সংবাদ পেয়ে ছুঠে যান। পরে সবাই মিলে পানি বালি দিয়ে আগুন নিবালেও তার প্রচুর পরিমানে ক্ষতি হয়। এসময় আরেক চা শ্রমিক সন্তান মারজান আহমদ রাব্বী জানান, তাদের বাগানের বলরাম কুর্মী, সুমন অলমিক ও সঞ্জিব অলমিক গত শুক্রবার রাতে তার উপর আক্রমন করে। 

এ সময় তিনি মটরসাইকেল ফেলে পালিয়ে গেলে তারা তার মটরসাইকেল ভেঙ্গেদেয়। তারা জানায়, কিছুদিন আগে সুমন অলমিক সঞ্জিব অলমিক নেশা করার একটি ভিডিও ভাইরাল হলে তারা তাদের সন্দেহ করে এ কাজগুলো করে যাচ্ছে। এ ঘটনায় তারা আতংকিত। 

এ ব্যাপারে বিকেলে পাল্টা সংবাদ সম্মেলন করে সুমন অলমিক ও সঞ্জিব অলমিক জানায়, তাদের ফাঁসাতে ওরা এই কাজ করে যাচ্ছে। তাদের এ অভিযোগ মিথ্যা। তারা জানান, মারজান আহমদ রাব্বী ও সবুজ অলমিক তাদের পানি খাওয়ার একটি দৃশ্যকে মদ খাচ্ছে বলে ফেইসবুকে ভাইরাল করে তাদের সমাজের কাছে অপমান করে।  এ সময় তারা প্রশাসনের কাছে এর বিচার চান।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি