ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৪ 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৩৮, ১৪ জুলাই ২০২১

ঠাকুরগাঁওয়ে করোনায় চিকিৎসাধীন আরও ৩ জন মারা গেছেন। নতুন করে ৮৪ জন সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে। বুধবার সিভিল সার্জনের প্রদত্ত তথ্য সূত্রে জানা যায়,করোনায় মারা তিনজনের মধ্যে সদর উপজেলায় ৬৬ বছর বয়সী ২ জন পুরুষ ও বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৫ বছর বয়সী একজন পুরুষ। এই পর্যন্ত জেলায় করোনায় মোট ১১৪ জনের মৃত্যু হলো।
 
এছাড়া ২৭১ জনের নমুনা পরীক্ষা পর জেলায় নতুন করে আরও ৮৪ জন করোনা সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে শনাক্ত সদর উপজেলায় ৭০ জন, পীরগঞ্জে ৫ জন, রাণীশংকৈলে ২৫ জন, হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে ৩ জন। আক্রান্তের আনুপাতিক হার ৩০ দশমিক ৯০ ভাগ। মোট শনাক্ত ৪,৮৫৮ জন, ২৪ ঘন্টায় সুস্থ ১০২ জন, মোট সুস্থ ৩,১৫০ জন।

এদিকে করোনা পরিস্থিতি বিবেচনায় সবাইকে সাবধানতা অবলম্বনসহ সরকারি নির্দেশনা ও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

অপরদিকে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় অক্সিজেন সংকটের কথা প্রচার করে জনমনে আতংক তৈরি করছে কিছু অসাধু ব্যবসায়ী বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল।

তিনি বলেন, হাসপাতালে অক্সিজেনের কোন ঘাটতি নেই। লোকজন কেনো হুমরি খেয়ে বাহিরে থেকে অক্সিজেন কিনছে তা আমার বোধগম্য নয়। তিনি করোনায় আতংক নয়, সচেতন হওয়ার পরামর্শ দেন।   
কেআই//   
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি