ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় পথশিশুদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৫১, ১৪ জুলাই ২০২১

ব্রাহ্মণবাড়িয়া ১০০ অসহায় ও সুবিধাবঞ্চিত ছিন্নমূল পথশিশুদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ করেছে সামাজিক ও মানবিক সংগঠন 'স্বপ্ন আকাশ ছোয়া'। 

বুধবার বিকেলে কলেজ শিক্ষার্থী সংগঠনে প্রতিষ্ঠাতা স্বর্ণালী আক্তারের উদ্যোগে শহরের উত্তর পৈরতলার শহীদ কাসেম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী মো. আজহার উদ্দিন, উদ্যোক্তা আরেফিন হৃদয়, ইমরান ডেন্টাল কেয়ার ডেন্টিস্ট মো. আল-ইমরান, বার্তা বাজারের জেলা প্রতিনিধি মো. রাসেল আহমেদ। সংগঠনে সদস্যদের মধ্যে কাসফিয়া তারান্নুম, সাইফুল ইসলাম, মহিউদ্দিন নুর সামির, রেজাউল রাব্বি, জুমা আক্তার, বায়জিদ মিয়া ও সুহেল তানভীর উপস্থিত ছিলেন।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, প্রত্যেকেরই ইচ্ছে থাকে ঈদে ভালো কিছু খাওয়ার কিন্তু ছিন্নমূল পথশিশুদের এই স্বপ্ন অর্থের অভাবে অধরায় থেকে যায়। আর কেউ যদি তাদের হাতে ঈদের আগে তাদের হাতে ভাল খাবার তুলে দেয় তাহলে তাদের আনন্দের সীমা থাকে না। অসহায় ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটাতে আমাদের এ উদ্যোগ। ছিন্নমূল শিশুদের চলার পথকে মসৃণ করা সমাজের প্রত্যেক মানুষের দায়িত্ব। ভবিষ্যতে অসহায় শিশুদের পাশে দাঁড়ানোর মতো এমন কার্যক্রম আরও ব্যাপক পরিসরে করার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি