ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে বাগানে মিলল শিশুর হাত-পা বাঁধা মরদেহ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৬, ৩০ জুলাই ২০২১

বাগেরহাট প্রতিনিধি বাগেরহাটের মোরেলগঞ্জে বাগান থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লিমন মোল্লা (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১০টায় মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামে বাড়ির পাশের একটি বাগান থেকে লিমনের মরদেহ উদ্ধার করে তার পরিবার।

নিহত লিমন দোনা গ্রামের চাল ব্যাবসায়ী ইমন মোল্লার ছেলে এবং স্থানীয় এপি কালিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ছিল। 

নিহত লিমনের চাচা এমদাদুল মোল্লা বলেন, সন্ধ্যা পর্যন্ত লিমন কালিকাবাড়িস্থ দোকানেই ছিল। সন্ধ্যার সময় কালিকাবাড়ি বাজারের দোকান থেকে লিমন বাড়ির উদ্দেশ্য যায়। পরবর্তীতে রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে গিয়ে শুনি সে বাড়ি আসেনি। তখন আমরা খোঁজাখুঁজি করে স্থানীয় একটি বাগানে হাত-পা ও মুখ বাধা অবস্থায় লিমনকে খুঁজে পাই। পরে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিমনের পিতা ইমন মোল্লা বলেন, আমার ছেলেকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা নিহত শিশুটির মরদেহ উদ্ধার করেছি। হত্যাকারীদের শনাক্ত ও আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি