ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ঘোড়াঘাটে চোরাই ৫টি গরুসহ দুই কসাই আটক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ৬ আগস্ট ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে চুরি হয়ে যাওয়া ৩ লাখ টাকা মূল্যের ৫টি চোরাই গরুসহ রবিউল ইসলাম(৪৫) ও আরিফুল ইসলাম (২২) নামের দুই কসাইকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউপির দক্ষিণ দেবীপুর গ্রামে রবিউল কসাইয়ের বাড়িতে অভিযান পরিচালনা করে গরু জব্দসহ তাদের আটক করে। আটক রবিউল ইসলাম ওই এলাকার মৃত আব্দুল হাকিম মিয়ার ছেলে ও রবিউল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২২)। তারা দুজনেই পেশায় কসাই।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে এএসআই সারোয়ার জাহানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সিংড়া ইউপির রবিউল কসাইয়ের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় তার গোয়ালঘরে থাকা ৫টি গরুর বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে কোন উত্তর দিতে পারেনি এবং ক্রয়কৃত এসব গরুর চালান রশিদ দেখতে চাইলে, কসাই রবিউল স্বীকার করে এসব চোরাই গরু। 

গত বুধবার দিনাজপুরের পার্বতীপুর উপজেলা থেকে কসাই রবিউল ও তার ছেলে মিলে দুটি গরু চুরি করে এনেছে। বাকি ৩টি গরু আরেকটি চোর চক্র চুরি করে বিক্রি করার জন্য তার বাড়িতে রেখে গেছে। এঘটনায় রবিউল ও তার ছেলে আরিফুলকে আটক করা হয়েছে ও একইসাথে ৫টি গরু জব্দ করা হয়েছে। আটক দুজন ব্যক্তি সহ গরু চুরির সাথে জড়িত আরো ৪ জনের নামে মামলা দায়ের করেছি। আটক দুজনকে আজ শুক্রবার সকালে দিনাজপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদেরকে গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছ বলে তিনি জানিয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি