ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিজিবিকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানাল বিএসএফ

হিলি প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৫২, ১৪ আগস্ট ২০২১

ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে মিষ্টি ও দই উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী (বিএসএফ)।এসময় বিজিবির পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়।

শনিবার সন্ধ্যা ৬টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর রাকেশ কুমার ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার সাইদুর রহমান দুবাহিনীর পক্ষে এই মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলীসহ উভয় বাহিনীর সৈনিকগন উপস্থিত ছিলেন। এসময় বিএসএফের পক্ষ থেকে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কসহ স্টাফ অফিসারের জন্য দুই প্যাকেট মিষ্টি, ১টি দই উপহার দেয়। পক্ষান্তরে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালয়িন অধিনায়কের পক্ষ থেকে বিএসএফের পতিরাম-৬৫ ব্যাটালিয়ন অধিনায়কের জন্য ২ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়।  

বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের কোম্পানি কোমান্ডার সাইদুর রহমান বলেন, আগামীকাল রবিবার ভারতের স্বাধীনতা দিবস এউপলক্ষ্যে আজ বিএসএফের পক্ষ থেকে আমাদেরকে মিষ্টি ও দই উপহার দিয়ে তাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে। এসময় জয়পুরহাট-২০বিজিবির পক্ষ থেকে আমরাও বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে তাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছি। হিলি সীমান্তে দীর্ঘদিন ধরেই বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে বিজিবি বিএসএফ একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করার রেওয়াজ চলে আসছে। এতে করে সীমান্তে দায়ীত্বরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলেও জানান তিনি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি