ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শাহাবুর হত্যাকাণ্ডে প্রেমিকাসহ আসামি ৩

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৫, ২০ আগস্ট ২০২১

শার্শা থানা

শার্শা থানা

যশোরের শার্শা উপজেলার আমলাই গ্রামের শাহাবুর হত্যাকাণ্ডের ৩ মাস পর বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতে মামলা হয়েছে। কথিত প্রেমিকাসহ তিন জনকে আসামি করে মামলাটি করেন নিহতের ভাই হাবিবুর রহমান।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক অভিযোগটি আমলে নিয়েছেন। একইসাথে আদালত হাবিবুর রহমানের অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণের জন্য শার্শা থানার ওসিকে আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন- শার্শা উপজেলার বারোপোতা গ্রামের রাজ্জাকের ছেলে ইসমাইল হোসেন, কালিয়ানী গ্রামের কিতাব উদ্দিনের ছেলে মনিরুল এবং তার মেয়ে নিহতের কথিত প্রেমিকা পুষ্প।

মামলায় হাবিবুর রহমান অভিযোগ করেন, শাহাবুরের সাথে পুষ্পের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি পুষ্পের ভাইসহ অন্য আসামিরা মেনে নিতে পারেননি। এছাড়া পুষ্প প্রায়ই তাকে শাহাবুরের বাড়িতে নিয়ে যেতে বলতেন। কিন্তু শাহাবুর তার কথা শুনতেন না। এতে ক্ষিপ্ত হয়ে পুষ্প অন্য আসামিদের কাছে অভিযোগ করেন শাহাবুর তাকে উত্ত্যক্ত করছেন। এ কারণে আসামিরা শাহাবুরকে খুনের পরিকল্পনা করেন। 

তিনি আরও বলেন, গত ১২ মে রাত সাড়ে ৮টার দিকে শাহাবুর শার্শার সাতমাইল থেকে বাড়ি ফিরছিলেন। পথে গোগা সড়কের ছাবড়ার মাঠের কাছে পৌঁছলে আসামিরা তার ওপর চড়াও হন এবং মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন শাহাবুর। পরে খবর পেয়ে তার ভাই হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন। তিনি তাকে প্রথমে সাতমাইলের জহুরা ক্লিনিকে নিয়ে যান। এরপর অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু অবস্থান উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ মে মারা যান শাহাবুর।

এ ঘটনায় শার্শা থানায় মামলা করতে গেলে পুলিশ তাদের আদালতে মামলা করার পরামর্শ দেয়। এরই প্রেক্ষিতে হাবিবুর রহমান বৃহস্পতিবার আদালতে মামলা করেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি