ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

বেগমগঞ্জে ফের ভিডিও ধারণ, আটক ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ২১ আগস্ট ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জের শরিফপুরে দুই যুবকের বিরুদ্ধে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করলে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ আগস্ট) ভোরে চন্দ্রগঞ্জ এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাবুনগর গ্রামের আউয়ালের ছেলে আব্দুর রহমান ও দুলালের ছেলে ইব্রাহিম।  

পুলিশ মামলার বরাত দিয়ে জানায়, শুক্রবার বিকালে অনলাইন পরীক্ষার নোট নিতে এক বান্ধবির বাড়িতে যাচ্ছিল ওই ছাত্রী। পথে আবদুর রহমান ওই ছাত্রীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। পরে তার অপর বন্ধু ইব্রাহিমকে ফোনে ডেকে আনে এবং সন্ধ্যা পর্যন্ত তারা দুইজন ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং তা তাদের মোবাইলে ভিডিও ধারণ করে। 

এক পর্যায়ে আজানের পর আবদুর রহমান ওই ছাত্রীর কানের দুল ও নাকফুল ছিনিয়ে নিয়ে তাকে ওই ফাঁকা ঘর থেকে বের করে দিয়ে তারা চলে যায়। বিষয়টি ওই ছাত্রী বাবা-মাকে জানালে রাতে বেগমগঞ্জ থানায় মামলা করে বাবা। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার ভোরে অভিযুক্ত দুজনকে লক্ষ্মীপুর জেলার সীমান্তবর্তী চন্দ্রগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি