ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

বান্ধুবির জন্মদিনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৩, ২৩ আগস্ট ২০২১

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের নন্দীরপাড় গ্রামের এক গৃহবধূকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় গৃহবধূ বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরও ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। সোমবার সকালে সেনবাগ থানায় মামলাটি দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০ আগস্ট শুক্রবার ভুক্তভোগি প্রবাসীর স্ত্রী গহবধূ (২২) এর বান্ধুবির জন্মদিনের অনুষ্ঠানে নিজের মেয়েকে নিয়ে যায়। ওই বাড়িতে কয়েকজন ছেলেবন্ধু ও বান্ধবিসহ তারা জন্মদিন উদযাপন করেন। রাতে সবাই খাওয়ার শেষে বসে একসাথে গল্প করছিল। রাত ১১টার দিকে ওই গ্রামের ভূইয়া বাড়ির আব্দুল হকের ছেলে ফরহাদের (২৫) নেতৃত্বে ৭-৮ জন তাদের কক্ষে প্রবেশ করে। 

এসময় এক ছেলে বন্ধুর সঙ্গে ওই গৃহবধূর অবৈধ সম্পর্ক আছে বলে তাদের দু’জনকে জোরপূর্বক অন্য একটি ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে ফরহাদ তাকে মারধর করে তাদের কিছু কথা মোবাইলে রেকর্ড করে। এরপরে ফরহাদের সহযোগিরা গৃহবধূকে নিয়ে ফরহাদের ঘরে আটকে রাখে। রাত পৌনে ১২টার দিকে ফরহাদ ওই কক্ষে এসে তার সাথে থাকা লোকজনের সহযোগিতায় প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর পুনরায় তাকে বান্ধুবির ঘরে রেখে আসে। ঘটনাটি কাউকে জানালে আরও বিপদ হবে বলে গৃহবধূকে হুমকি দিয়ে যায় ফরহাদ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। সোমবার দুপুরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি