ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অপহৃত শিশু ঢাকায় উদ্ধার, গাড়ীসহ মামা আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪০, ২৪ আগস্ট ২০২১

৪০ লাখ টাকা মুক্তিপনের দাবিতে নাটোরের বড়াইগ্রাম থেকে অপহরণের একদিন পর ঢাকা থেকে অপহৃত শিশু আলহাজ প্রামাণিককে উদ্ধার করেছে নাটোর পুলিশ। এ সময় অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ অপহরণকারী কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। কামরুল ইসলাম শিশু আলহাজের মামা।

আজ মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। সোমবার রাতে ঢাকার বাড্ডা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশুটি বড়াইগ্রামের বাগডোব এলাকার আকতার প্রামাণিকের ছেলে। গ্রেফতারকৃত কামরুল ইসলাম একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২১ আগস্ট বেলা ১১টার দিকে বাড়ির পাশের রাস্তায় শিশু আলহাজ প্রামাণিককে খেলা করতে দেখে বাজারে ভ্যান মেরামত করতে যায় তার বাবা। প্রায় ৩০ মিনিট পর বাজার থেকে ফিরে এসে সেখানে তার শিশু সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। অনেক খোঁজাখুজির পরও শিশু সন্তানকে না পেয়ে বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরী করেন শিশুটির বাবা। 

এর পরের দিন ফোন করে শিশুটির বাবার কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। সেই মোবাইল ফোনের সূত্র ধরেই তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশের একটি টিম অভিযানে নামে। অভিযানের এক পর্যায়ে ঢাকার বাড্ড-রামপুরা ওভার ব্রিজের নিচে একটি প্রাইভেট কার থেকে অসুস্থ্য অবস্থায় শিশু আলহাজকে উদ্ধার ও অপহরণকারী কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়। 

শিশু আলহাজকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা প্রদান শেষে নাটোরে নিয়ে এসে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে কামরুল ইসলামকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশ সুপার।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি