ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে গোয়েন্দা পুলিশের হাতে ৬ ডাকাত আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ২৫ আগস্ট ২০২১

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় একটি মিনি পিকআপ গাড়ি, একটি কাটার মেশিন, সাংকেতিক স্ট্যান্ড এবং একটি ছোরা উদ্ধার করে ডিবি পুলিশ।

আজ বুধবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের দয়ারামদি গ্রামের ওটারহাট ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো, কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের মৃত অজি উল্যার ছেলে নিজাম উদ্দিন (৪৪) একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নুরনবীর ছেলে মো. মানিক (২৬) বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের মৃত ইসমাইলের ছেলে মো. খোরশেদ আলম সোহাগ (৩০), চট্রগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত ইমাম আলীর ছেলে মো. আলী আকবর (৬০), কুমিল্লার মনোহরগঞ্জের মৃত জাহের আহমদের ছেলে নুরুল আলম কালু (৫০) ও একই উপজেলার আবদুল লতিফের ছেলে সামছুল আলম বাবুল (৩৩)।

ডিবি পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ ১৪টি মামলা রয়েছে। তারা দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন স্থানে সংঘবদ্ধভাবে ডাকাতি করে আসছে।

এ ঘটনায় আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি