ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মুসল্লির

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৪, ২৮ আগস্ট ২০২১

নোয়াখালীর চাটখিল উপজেলায় রাস্তায় পড়ে থাকা পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে এক মুসল্লির মৃত্যু হয়েছে। ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে মসজিদে যাওয়ার পথে ছিঁড়ে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

শনিবার (২৮ আগস্ট) ভোররাতে চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হোসেন মধু (৪৫) উপজেলার চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুর রব শনিবার ভোররাতে ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে রওয়ানা হয়। মসজিদে যাওয়ার পথে ছিঁড়ে পড়ে থাকা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয়রা তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। চাটখিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এএসআই) সালমা আক্তার বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। দুপুরের দিকে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি