ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীর কোভিড হাসপাতালে মৃত্যু ২, আক্রান্ত ৯৬

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ৩০ আগস্ট ২০২১

নোয়াখালী মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ২ জনের মৃত্যু হয়েছে। জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৬ জন। পরীক্ষা বিবেচনায় আক্রান্তের হার ১৮ দশমিক ৭১ শতাংশ।

সোমবার (৩০ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

ডা. নিরুপম দাশ জানান, রোববার সকাল থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ১২০ শয্যার কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জন পুরুষ রোগি মারা গেছেন। হাসপাতালে ৬ জন নারী ও ২ জন পুরুষ রোগি নতুন করে ভর্তি হয়েছেন। এ নিয়ে মোট চিকিৎসাধীন আছেন ৩৫ জন। যার মধ্যে ২০ জন নারী ও ১৫ জন পুরুষ। 

এদের মধ্যে ৮ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১০ জন, জানান তিনি।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, সবশেষ জেলার তিনটি পিসিআর ল্যাবে ৫১৩টি নমুনা পরীক্ষায় ৯৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৪২, সোনাইমুড়ীতে ১৮, সেনবাগে ১১, বেগমগঞ্জে ৮, হাতিয়া ও কোম্পানীগঞ্জে ৫ জন করে, চাটখিলে ৪ এবং সুবর্ণচরে ৩ জন রোগি রয়েছে। 

এ নিয়ে জেলায় মোট ১৯ হাজার ৯৫১ জনের করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৭৯৬ জন। আর আইসোলেশনে আছেন ২ হাজার ৯৩৬ জন রোগি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি