ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডোপ টেস্ট শেষে ১৫ মাদকসেবী আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১২, ৩১ আগস্ট ২০২১

নাটোরে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় ১৫ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। পরে তাদেরকে সদর হাসপাতালে ডোপ টেস্ট করানোর পর পজিটিভ রেজাল্ট আসায় ওই মাদকসেবীদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় ৪ গ্রাম গাঁজা, ২৫০ মিলিলিটার চোলাইমদসহ মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়।

সোমবার (৩০ আগস্ট) রাতে সদর উপজেলার একডালা গ্রাম থেকে তদের আটক করা হয়। পরে ডোপ টেস্ট শেষে তাদেরকে সদর থানায় সোপর্দ করা হয়। 

আটককৃতরা হলো- নাজিম উদ্দিন (৩০), হাসান আলী (৩৬), অপু মন্ডল (২৮), অজয় পাহান (২৪), আবুল হোসেন (৪০), মোঃ আলিম (২৬), ফজলুল হক (৩৭), মোঃ রিদয় (২১), মোঃ সাইদ (২১), উত্তম কর্মকার (২২), সনজিত (১৯), জুবায়ের আহম্মেদ সজল (২১), ফয়সাল হোসেন (২৩), অন্তর হোসেন (২০) ও মোঃ শেখ দুলাল (৩২)।

সিপিসি-২ ও র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী ১৫ মাদকসেবীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে র‌্যাবের একটি দল  একডালা গ্রামস্থ হযরত কবির শাহ রহমতুল্লাহ (আঃ) এর মাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে মাদকসেবনরত ওই ১৫ জনকে আটক করা হয়। এসময় ৪ গ্রাম গাঁজা, ২৫০ মিলিলিটার চোলাইমদসহ মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়। 

পরে আটককৃতদের নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রত্যেককে ডোপ টেস্ট করানোর পর পজিটিভ রেজাল্ট আসায় তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানান সানরিয়া চৌধুরী।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, বিভিন্ন এলাকা থেকে একডালা মাজার এলাকায় এসে তারা একত্রে মাদক সেবন করছিল। এ ব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি