ঢাকা, শনিবার   ২২ জুন ২০২৪

রেলষ্টেশনের পাশে মিলল অজ্ঞাত যুবকের লাশ 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৭, ৩১ আগস্ট ২০২১

যশোরের বেনাপোল রেলষ্টেশনের পাশ থেকে অজ্ঞাত এক যুবক এর (৩২) লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারনা করছে রাতে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে। লাশের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পেট থেকে নাড়িভূড়ি বের হয়ে আছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্য ব্যবহৃত  কয়েন পাওয়া গেছে। যশোর পুলিশের পিবিআই এর একটি টিম লাশ সনাক্তর জন্য ফিঙ্গার প্রিন্ট নিয়েছে ঘটনাস্থল থেকে।

যশোর নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাম প্রকাশ না করার শর্তে বেনাপোল রেলষ্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামের স্থানীয়রা বলেন, এই এলাকায় ইয়াবা, গাঁজা, ফেনসিডিল বিক্রি হয়। আর এর সাথে জড়িত রয়েছে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা। এখানে দূর-দুরান্ত থেকে মাদকসেবন করতে আসে যুবক ও ছাত্ররা। এছাড়াও এলাকার একটি যুবক শ্রেণীর ছেলেরা সারারাত চাকু নিয়ে ঘুরে বেড়ায় বলেও দাবি করে সুত্রটি। ওই অজ্ঞাত যুবক এখানে মাদক সেবন করতে এসে কোন কারনে এসব মাদক ব্যবসায়ীদের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে হত্যার শিকার হতে পারে বলে তারা মন্তব্য করছে। 

স্থানীয়রা প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার আহবান জানিয়েছে। আবার কেউ কেউ ধারনা করছে তাকে অন্য কোথাও থেকে হত্যা করে ওই প্রাইভেট কারে এনে এখানে ফেলে যেতে পারে। 

স্থানীয় নজরুল ইসলাম বলেন, লাশের নিকট একটি ইয়াবা সেবন এর কয়েন ও মাস্ক পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে একজন মাদকসেবী।

যশোর পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন (পিবিআই) এর এসআই তবিবুর রহমান বলেন, আমরা লাশ সনাক্তের জন্য তদন্ত করছি। লাশের ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে। 

বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হবে।

নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য বের হয়ে যাবে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি