ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

হাতিয়ায় পিস্তল ও গুলিসহ আটক ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ২ সেপ্টেম্বর ২০২১

জব্দকৃত অস্ত্র, গুলি ও মোবাইল ফোন

জব্দকৃত অস্ত্র, গুলি ও মোবাইল ফোন

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণি ইউনিয়নের চরগাসিয়ায় অভিযান চালিয়ে ইব্রাহিম (৩৭) ও সোহরাব (৩২) নামের দু’জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ২টি পিস্তল, ৩ রাউন্ড কার্তুজ, সিমসহ ৩টি মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়। 

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগজারিয়া এলাকার আবুল কালামের ছেলে ইব্রাহিম ও হাতিয়ার শূণ্যের চরের আব্দুল হকের ছেলে সোহরাব হোসেন। আটককৃতরা উপকূলীয় অঞ্চলের ডাকাতি কাজের সাথে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ ও সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত দু’জনসহ ৫-৬ জনের একটি ডাকাত দল অস্ত্রসহ চরগাসিয়ার বারআউলিয়া বাজারে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অস্ত্র ও গুলিসহ দু’জনকে আটক করা হয়েছে।

আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা উপকূলের হাতিয়া, রামগতি এলাকার লোকজনকে ভয়ভীতি, খুন, চাঁদাবাজি, নৌ-ডাকাতি ও অপহরণ করতো বলে জানান তিনি।

অস্ত্র উদ্ধার ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি