ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হরিপুরে পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৭, ৬ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২২:০০, ৬ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ছেলে জয়নুল আবেদীন (১৯) এর লাঠির আঘাতে পিতা নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত তৈমউদ্দীনের ছেলে। 

রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিহত নুরুল ইসলামের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। হরিপুর থানা পুলিশ নিহতের ছেলে জয়নুল আবেদীন (১৯) কে আটক করেছে।

এলাকাবাসি জানায়, রোববার রাতে নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বেগম ও ছেলে জয়নুলের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। নুরুল ইসলাম কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী জুলেখা ও ছেলে জয়নুলকে মারধর করে এবং বাড়ী থেকে বের হয়ে যেতে বলে। এতে ছেলে জয়নুল ক্ষিপ্ত হয়ে তার পিতার মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করে। এসময় পিতা গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে গেলে এলাকাবাসির সহযোগীতায় তাকে তৎক্ষণাৎ চিকিৎসার জন্য দিনাজপুর হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলে পথে তিনি মারা যান।

হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গজেব বলেন, সোমবার সকালে ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ এবং জেলা এডিশনাল এসপি তারেক বেগ ও এ এসপি আহসান হাবীব ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় অভিযুক্ত জয়নুলকে আটক করা হয় এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি