ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিংড়ায় আ’লীগের অফিস দখলের অভিযোগ 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩১, ৯ সেপ্টেম্বর ২০২১

শুকাশ ইউনিয়নের আওয়ামী লীগ অফিস

শুকাশ ইউনিয়নের আওয়ামী লীগ অফিস

নাটোরের সিংড়া উপজেলার ১নং শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগ অফিস দখল করে ধান চালের গুদাম ঘর করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদের ছেলে মোঃ জর্জিস আহমেদের বিরুদ্ধে। এ নিয়ে তৃণমূল নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ধুরশন কলিয়া বাজারের রাস্তা সংলগ্ন শুকাশ ইউনিয়নের আওয়ামী লীগের অফিস নামে পরিচিত টিনশেড পাকা ঘরটি তালা দিয়ে বন্ধ রাখা হয়েছে। এই অফিস ঘরটি এখন ধান চালের গুদাম ঘর হিসাবে ব্যবহার করা হচ্ছে।

তবে অভিযুক্ত জর্জিস আহমেদের দাবি, ক্রয় সূত্রে জায়গাটির মালিক সে।

আগমুর্শন গ্রামের মোফাজ্জল হোসেন মায়া, ধুরশন গ্রামের ইউসুফ আলী ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মহসিন আলীসহ স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ২০০৮ সালে দল সরকার ক্ষমতায় আসার পর ইউনিয়ন আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক এই বাজারে দলীয় অফিস ঘর করার উদ্যোগ নেয়া হয়। দলীয় নেতা কর্মীদের কাছ থেকে চাঁদা তুলে অফিস নির্মাণের কাজ শুরু করা হয়। এরপর ২০১১-২০১২ অর্থবছরে টিআর প্রকল্পের অর্থ বরাদ্দ পাওয়ার পর অফিসের ৫০ ভাগ কাজ সম্পন্ন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মোজা বলেন, ২০১৩ সালে আতাহার নামের এক ব্যক্তির কাছ থেকে জায়গা নিয়ে অফিস নির্মাণের কাজ শুরু করি। দলীয় অফিস ঘরটি বেদখলের কথা শুনে খারাপ লাগছে। যারা এখন দায়িত্বে আছেন বিষয়টি তাদেরই দেখা উচিত।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজাহার আলী বলেন, বিষয়টি শুনেছি। কাউকে না বলে এভাবে দখল করা অন্যায় ও দুঃখজনক।

অভিযুক্ত জর্জিস আহমেদ বলেন, গত বছর জায়গার মূল মালিক আমার ফুপু মজি বেগমের কাছ থেকে ১৪ শতক জায়গা কিনে নেই। ক্রয় ও দলিল সূত্রে এই জায়গার মালিক এখন আমি। আমার টাকা দিয়েই এই ঘর নির্মাণ করেছি। আমার বাবার রাজনৈতিক ইমেজ নষ্ট করার উদ্দেশ্যেই প্রতিপক্ষরা এই মিথ্যা অভিযোগ তুলেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি