ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শ্রীমঙ্গলে চা শ্রমিক নেতার ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ

মৌলভীবাজার প্রতিবেদক:

প্রকাশিত : ১৭:৪৩, ৯ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা তাঁর ভাইস চেয়ারম্যান পদ ও উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। এদিকে উপজেলা চেয়ারম্যান মারা যাওয়া এবং ভাইস চেয়ারম্যান থেকেও পদত্যাগ করায় এখন শ্রীমঙ্গল উপজেলা পরিষদে আছেন শুধু মাত্র একজন নির্বাচিত জনপ্রতিনিধি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত। 

শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা গত ৬ সেপ্টেম্বর তাঁর ভাইস চেয়ারম্যান পদ থেকে রিজাইন দেন। তিনি জানান, তাঁর এ  অভ্যাহতিপত্র গ্রহন করে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরণ করেছন। উপরের নিদের্শনা অনুযায়ী তিনি ব্যবস্থা গ্রহন করবেন। 

এদিকে অব্যাহতি দেয়ার সত্যতা নিশ্চিত করে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা জানান, তিনি অব্যাহতি দিয়েছেন কারণ উপজেলা পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তিনি জানান, আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছেন। তিনি আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনাকে মুল্যায়ন করবেন। নৌকা প্রতীক পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। তিনি জানান, আমি চা জনগোষ্ঠীর অধিবাসী হলেও চা জনগোষ্টীসহ উপজেলার সর্বস্তরের জনগনের জন্য কাজ করবো।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি