ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ৩

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৯, ২৫ সেপ্টেম্বর ২০২১

নেত্রকোনায় ট্রাকের সাথে মাছবাহী পিকআপের সংঘর্ষে তিনজন নিহতের ঘটনা ঘটেছে। পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দু’জন এবং হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অপর একজন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোররাতে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা বাগড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের মাছ ব্যবসায়ী গাছতলা গ্রামের রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান। এসময় গাড়ীতে থাকা অপর একজন আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকার উদ্যেশে ছেড়ে আসে। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সদর উপজেলার বাগড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সাথে সজোরে ধাক্কা খায়। 

এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যায়। গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অপরজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।
 
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট লাশ বুঝিয়ে দেয়া হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি