ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শার্শায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৩০, ২৮ সেপ্টেম্বর ২০২১

নানান কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালন করেছে যশোর শার্শা উপজেলা আওয়ামী লীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কেক কেটে, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া পরিচালিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলার আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ দৌলা অলোক সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার ওসি তদন্ত তারিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, ছাত্রলীগ সভাপতি-আব্দুর রহিম সরদার প্রমুখ। 

প্রধান অতিথি আলহাজ শেখ আফিল উদ্দিন এমপি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাস্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে তার নেতৃত্বে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার পথে। রাস্ট্র পরিচালনায় প্রধানমন্ত্রী অত্যন্ত দূরদর্শিতার পরিচয় দিয়ে চলেছেন। দেশের প্রতিটি খাত নিয়ে তার একটা পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পনা মতো তিনি এগিয়ে চলেছেন। 

আলোচনা সভা শেষে  দোয়া এরপর কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উযযাপন করা হয়। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি