ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২, || মাঘ ৬ ১৪২৮

বিদ্যুৎস্পৃষ্টে সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৫, ৬ অক্টোবর ২০২১

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা লতিফপুর গ্রামে বুধবার (৬ অক্টোবর) দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ওই গ্রামের কিতাব আলীর ছেলে আইবুল মিয়া (৫০), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও মেয়ে পিংকু আক্তার ওরফে পিংকি (২৫)। এ ঘটনায় ওই পরিবারের শিশু আইবুল মিয়ার দেড় বছরের নাতি তাসপিয়া আক্তার আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আইবুল মিয়া দুপুর ১টার দিকে নিজের নির্মাণাধীন ঘরে বিদ্যুৎচালিত মোটরের সাহায্যে দেয়াল ভেজানোর কাজ করছিলেন। এ সময় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে পড়েন তিনি। পরে তাকে বাঁচাতে এগিয়ে যান স্ত্রী আবেদা আক্তার এবং মেয়ে পিংকু আক্তার। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা তিনজনই ঘটনাস্থলেই মারা যান। ঘটনাস্থলের পাশে থাকা পিংকু আক্তারের মেয়ে ১৯ মাস বয়সী শিশু তাসপিয়া আক্তারও বিদ্যুৎস্পৃষ্ট গুরুতর আহত হয়। তাকে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

খবর পেয়ে খালিয়াজুরী ইউএনও এ এইচ আরিফুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতদের দাফন ও অন্যান্য কাজের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দেওয়া হয়েছে। 

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মজিবুর রহমান বিদ্যুৎস্পর্শে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। 

নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বলেন, দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের প্রত্যেকের জন্য ১৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি