ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

নানা কর্মসূচির মধ্য দিয়ে শার্শায় শেখ রাসেল এর জন্মদিন পালিত

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৮, ১৮ অক্টোবর ২০২১

'শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য সামনে রেখে এই প্রথম রাষ্ট্রীয়ভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে ‘শেখ রাসেল এর জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা চত্বরে ৫৮ জন ছাত্র-ছাত্রীরা বেলুন উড়িয়ে শেখ রাসেল দিবসের শুভ উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা।

এর আগে অস্থায়ী বেদিতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক ও উপজেলা চত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়। সকাল সাড়ে ৯টা থেকে প্রজেক্টেরের  মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধারা অংশগ্রহন করেন। পরে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ছাত্র-ছাত্রীদের মাঝে ১০০টি তাল গাছের চারা বিতরণ করেন। অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, শার্শা থানার ওসি বদরুল আলম খান, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান, কৃষি কর্মকর্তা গৌতম কুমার শীল, মৎস্য কর্মকর্তা আবুল হোসেন, আইটিসি কর্মকর্তা আহসান কবির প্রমুখ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি