ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বেনাপোলে এসবিএসি ব্যাংকের যাত্রা শুরু

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৮, ৩০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০৯:৩৮, ৩০ ডিসেম্বর ২০১৯

দেশের সর্ববৃহৎ স্থলবন্দরের গুরুত্ব বিবেচনা ও ব্যবসায়ীদের ব্যবসা প্রসারের লক্ষে বন্দরনগরী বেনাপোল বাজারের রহমান চেম্বারে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের (এসবিএসি) ৮১ তম শাখা যাত্রা শুরু করেছে।  

রোববার দুপুরে এক জমকালো আনুষ্ঠানের মাধ্যমে ফিতা কেটে ব্যাংকের শাখা উদ্বোধন করেন ব্যাংকের কর্মকর্তাসহ অতিথিরা। 

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে  অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের স্পন্সর এন্ড শেয়ার হোল্ডার মতিউর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, রহমান চেম্বারের স্বত্বাধিকারী শাহিদা রহমান সেতু, ব্যাংকের কর্মকর্তা হাফিজুর রহমান, বেনাপোল শাখার ব্যবস্থাপক আলমগীর কবির প্রমুখ। ব্যাংকের যশোর ও সাতক্ষীরা শাখার ব্যবস্থাপকসহ বেনাপোল বাজারের ব্যবসায়ী ও  এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ব্যাংকের স্পন্সর এন্ড শেয়ার হোল্ডার মতিউর রহমান বাবু প্রযুক্তিগত উৎকর্ষ, উদ্ভাবনী প্রডাক্ট ও সার্ভিস, ক্ষুদ্র ও মাঝারি শিল্পে অর্থায়নের মাধ্যমে জনকল্যাণমুখী ব্যাংকিং সেবার উপর গুরুত্ব আরোপ করে তা আর্থিক সেবার মাধ্যমে দেশের প্রত্যান্ত অঞ্চলের মানুষের কাছে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

ব্যাংকটি বন্দর ও কাষ্টমস এলাকায় হওয়ায় বন্দর ব্যাবহারকারী বিভিন্ন প্রতিষ্ঠানের লেনদেনসহ সেবার মান বাড়বে সেই সাথে ব্যাংকটি আধুনিক এবং গুণগত সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ বলে জানান তিনি। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি