ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজশাহী সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩৭, ২৭ অক্টোবর ২০২১

রাজশাহীর সীমান্তে বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। বুধবার সকালে জেলার পবা উপজেলার হরিপুর ইউনিয়নের চর মাঝাড়দিয়াড়ের হারুমণ্ডলের পাড়া সংলগ্ন সীমান্ত এলাকায় গ্রামবাসী লাশ পড়ে থাকতে দেখে বিজিবিকে খবর দেয়। দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

হরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, নিহত যুবকের নাম মো. মিঠুন (২৫)। তিনি ওই এলাকার মনজুর হোসেনের ছেলে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মিঠুনের মৃত্যু হয়েছে বলে ধারণা তার।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, মিঠুন চরের মোটর সাইকেলের রাইডার ছিলেন। ভারতীয় সীমান্ত থেকে প্রায় ২০০ গজ বাংলাদেশের ভেতরে মিঠুনের লাশ পড়ে ছিল। লাশ উদ্ধারের জন্য তারা পুলিশকে জানায়। বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে কি না বিষয়টি খতিয়ে দেখে পরবর্তি পদক্ষেপ নেয়া হবে।

রাজশাহীর দামকুড়া থানার ওসি মাহবুব হোসেন বলেন, কে গুলি করেছে তা এখনই বলতে পারছি না। তবে ধারণা করছি, সীমান্ত অতিক্রম করার সময় মিঠুনকে গুলি করা হয়েছে। লাশটি বিজিবি পুলিশের হেফাজতে দেয়ার পর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি