ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাবেক প্রেমিকার কোপ খেয়ে প্রেমিক আহত

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৪, ১ নভেম্বর ২০২১

হাসপাতালের বেডে আহত প্রেমিক সাগর খলিফা

হাসপাতালের বেডে আহত প্রেমিক সাগর খলিফা

পিরোজপুরে সাবেক প্রেমিককে কুপিয়ে আহত করেছে সাবেক প্রেমিকা। আহত সাগর খলিফা (৩০) মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামের আজিজ খলিফার পুত্র।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ নামাজপুরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান।

আহত সাগর বলেন, আমার সাথে হামলাকারী নামাজপুর এলাকার আলী আকবরের কন্যা নুসরাত ফারিয়া (২২) এর সাথে ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল। তখন সে আমার কাছ থেকে বিভিন্নভাবে টাকা নিয়েছে। ২ বছর আগে সম্পর্ক শেষ হয়। পরে সালিশের মাধ্যমে সমাধানও হয়। কিন্তু সে গত কয়েকদিন যাবৎ আমার সাথে আবারও যোগাযোগের চেষ্টা করলে আমি তা এড়িয়ে যাই।

প্রেমিক আরও জানান, আমি রোববার মঠবাড়িয়া থেকে এসে আমার নামাজপুরের জমি দেখতে আসি। জমি দেখা শেষ করে শহরে যাওয়ার পথে নুসরাত কিছু লোক নিয়ে আমার উপর হামলা করে আমাকে কুপিয়ে আহত করে। পরে স্থানিয়রা আমাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের পক্ষে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি