ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

হাতিয়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ১ নভেম্বর ২০২১

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপে সড়ক থেকে তুলে নিয়ে গৃহবধূকে (২৪) গণধর্ষণের মামলায় শরীফ হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এনিয়ে ওই গৃহবধূর দায়ের করা মামলায় এজাহারভূক্ত ৭ আসামির মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করা হলো।

রোববার রাতে বয়ারচর এলাকার হাতিয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শরীফ নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের সিরাজের ছেলে।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৩ আগস্ট নিজ এলাকা থেকে নিঝুম দ্বীপ যাওয়ার পথে বন্দরটিলা ঘাটে যান ওই গৃহবধূ। পরে একটি ভাড়া চালিত মোটরসাইকেল নিয়ে ঘাট থেকে বাড়ি যাওয়ার পথে তার সাবেক স্বামী সোহেলসহ কয়েকজন মোটরসাইকেলটি গতিরোধ করে তাকে নামিয়ে হাত ও মুখ বেঁধে ফেলে। 

পরে তারা ওই গৃহবধূকে সিডিএসপি বাজার পাশ্ববর্তী বান্ধাখালি গ্রামের মেঘনা নদীর তীরে নিয়ে সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত গণধর্ষণ করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

সোহেল, হক সাব, রাশেদ, আক্তারসহ ৭ জন তাকে পালাক্রমে গণধর্ষণ করে বলে মামলা উল্লেখ করেন বাদী। 

পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস আরও জানান, ঘটনার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে হক সাব, রাশেদ, আক্তার হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে দুজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি