ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

নোয়াখালীতে ১১টি দোকান আগুনে পুড়ে ছাই

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৮, ১ নভেম্বর ২০২১

নোয়াখালীর কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলার পৃথকস্থানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১১ দোকান ও একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

সোমবার ভোরে পৃথক পৃথক এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা জানান, সোমবার ভোরে জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের লেদু কোম্পানীরহাট বাজারের একটি দোকান থেকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়লে ভয়াবহ ঘটনা ঘটে। 

খবর পেয়ে কবিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে ১০টি দোকানে থাকা মূল্যবান মালামাল ও নগদ অর্থ পুড়ে প্রায় ১ কোটি ৮০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অপরদিকে, ভোর ৪টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর উচ্চ বিদ্যালয়ের পাশের একটি বসতঘর ও একটি দোকানে আগুনের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে নুর আলম হেলালের একটি ডিপার্টমেন্টাল স্টোর ও নূর নবীর একটি বসতঘর ভস্মীভূত হয়। 

তবে খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই দোকান ও বসতঘরের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের ঘটনাগুলো নিশ্চিত করেছেন কবিরহাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. নূর আলম ও কোম্পানীগঞ্জ স্টেশনের ইনচার্জ জামিন মিয়া। তারা জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে দু’স্থানে আগুনের ঘটনা ঘটেছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি