ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

নথি গায়েব: স্বাস্থ্যের ঠিকাদার টোটন সিআইডির হেফাজতে 

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৪, ২ নভেম্বর ২০২১

রাজশাহী মহানগরীতে স্বাস্থ্য বিভাগের এক ঠিকাদারের বাড়িতে তল্লাশী চালিয়েছে সিআইডির একটি টিম।  সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের কয়েকটি নথি গায়েবের ঘটনায় এই ঠিকাদারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময়ে নাসিমুল গণি টোটন নামের ওই ঠিকাদারকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে সিআইডি।

সোমবার রাতে নগরীর কেশবপুর ভেড়িপাড়ায় ওই ঠিকাদারের বাড়ি তল্লাশি শেষে তাকে মাইক্রোবাসে করে নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এদিকে, রাত ১০টার দিকে টোটনকে নিয়ে যাওয়ার সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিকরা উপস্থিত হলে টোটনের কর্মচারী পরিচয় দিয়ে সাংবাদিকদের কাজে বাধা দেওয়া হয়। এ সময় তারা ছবি কেন তুললাম কৈফিয়ত চান। এছাড়াও এ নিয়ে সংবাদ না করার জন্য মিলন নামের টোটনের এক কর্মচারী সাংবাদিকদের হুমকি দেয়।

এ সময় মিলন বলেন, টোটন কোন মামলার আসামি নয়। স্বাস্থ্য দপ্তরের ঠিকাদারির কাগজপত্র বিষয়ে কিছু জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি তাকে নিয়ে গেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বাড়িতে পৌঁছে দিবে বলে তাদের সিআইডি জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পর ঢাকা থেকে সিআইডির একটি টিম তার বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টা ধরে তারা টোটনের বাড়িতে তল্লাশী করে। এরপর রাত ১০টার দিকে একটি সাদা মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় মাইক্রোবাসের সামনে সিআইডির একটি নিজস্ব গাড়িও এবং দুটি মোটরসাইকেলে চারজন সিআইডি জ্যাকেট পরিহিত ছিলেন।

রাজশাহী সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল জলিল বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের ১৭ ফাইল গায়েবের ঘটনায় স্বাস্থ্য বিভাগের ঠিকাদার নাসিমুল গণি টোটনের বাড়িতে তল্লাশী করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে আসা হয়েছে। তাকে এখনও গ্রেপ্তার বা আটক দেখানো হয়নি। 

জিজ্ঞাসাবাদের জন্য রাজশাহী থেকে ঢাকার সিআইডির একটি টিম টোটনকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তার বাড়িতে তল্লাশীর সময় রাজশাহী সিআইডিও সেখানে উপস্থিত ছিল বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি