ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নরসিংদীতে ইউপি নির্বাচন কেন্দ্র করে সংঘর্ষে নিহত ৩

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৪, ৪ নভেম্বর ২০২১

হাসপাতালের জরুরি বিভাগে হতাহতদের স্বজনরা ভীড় করছেন

হাসপাতালের জরুরি বিভাগে হতাহতদের স্বজনরা ভীড় করছেন

নরসিংদীতে আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। 

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের নেকজানপুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন- আলোকবালীর নেকজানপুর এলাকার কডু মিয়ার ছেলে আমির হোসেন, আব্দুল জলিল মিয়ার ছেলে আশরাফুল হক এবং আব্দুল হক মিয়ার স্ত্রী খোরশেদা বেগম খুসু।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আলোকবালী ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এই বিরোধ আরও বেড়ে যায়। বৃহস্পতিবার সকালে আলোকবালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নেকজানপুর এলাকায় দুই ইউপি মেম্বার প্রার্থী আবুল খায়ের ও রিপন মোল্লার সমর্থকদের মধ্যে মিছিলে অংশ নেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। 

কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের লোকজন টেঁটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধসহ ঘটনাস্থলেই এক নারীসহ তিনজন নিহত হয়। আহত হয়েছেন আরও ২৫ জন। আহতদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ অবস্থান নিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি