ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২

নরসিংদীতে মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ৩ ডিসেম্বর ২০২১

নিহত শিশু ইয়ামিন মিয়া ও লাশ উদ্ধারের চিত্র

নিহত শিশু ইয়ামিন মিয়া ও লাশ উদ্ধারের চিত্র

নরসিংদীর রায়পুরায় পরিত্যক্ত এক ডোবা থেকে ইয়ামিন মিয়া (৮) নামে এক শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের এক ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত শিশু ইয়ামিন মিয়া উত্তর বাখরনগর গ্রামের প্রবাসী জামাল মিয়ার ছেলে। এর আগে ০১ ডিসেম্বর দশ লাখ টাকা মুক্তিপণ দাবীতে অপহরণ করা হয়েছে মর্মে ওই শিশুটির মা শামসুন্নাহার বেগম রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ২৮ নভেম্বর উত্তর বাখরনগর ইউপি নির্বাচনের দিন থেকে শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরের দিন থেকেই ফোনে এবং বিভিন্ন সময়ে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবী করছিলো দুর্বৃত্তরা। বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে মুক্তিপণের এই রকম মেসেজ পেয়ে তার পরিবার রায়পুরা থানা পুলিশের শরণাপন্ন হয় এবং গত ০১ ডিসেম্বর থানায় অভিযোগ করে। এরপর থেকে পুলিশ কাজ শুরু করলেও শিশুটির কোনো হদিস মেলেনি। শুক্রবার সকালে বাখরনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনের ডোবা থেকে গলিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: আতাউর রহমান বলেন, দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল দুর্বৃত্তরা। নিখোঁজ ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যক্তিকে সন্দেহ করেন বলে আমাদের জানিয়েছিলেন। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি