ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অভিনেত্রীকে খুন-ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ২৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১৮:০০, ২৯ নভেম্বর ২০২১

অভিনেত্রী অরুণিমা ঘোষ

অভিনেত্রী অরুণিমা ঘোষ

ইদানীংকালে সেলিব্রিটিদের সামাজিক মাধ্যমে উত্যক্তের শিকার হতে হচ্ছে বেশ ব্যাপক হারেই। কিন্তু বিষয়টা যখন কেবল সামাজিক মাধ্যমেই আটকে না থেকে বরং খুন বা ধর্ষণের মতো হুমকির জায়গায় চলে যায়, তখন তা মারাত্মক আকারই ধারণ করে বৈকি। তেমনই এক ঘটনা ঘটল অভিনেত্রী অরুণিমা ঘোষের ক্ষেত্রে। 

জানা গেছে, পশ্চিমবঙ্গের এই অভিনেত্রীকে লাগাতার খুন ও ধর্ষণের হুমকি দিচ্ছিলেন এক যুবক। অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে রোববার রাতে তাঁর বাড়ির সামনে থেকেই এক যুবককে গ্রেফতার করে কলকাতা পুলিশ। 

জানা গেছে, গ্রেফতারকৃত ওই যুবকের নাম মুকেশ সাউ। গড়ফা থানা এলাকার বাসিন্দা সে। অন্যদিকে, ইতোমধ্যেই নায়িকার নিরাপত্তা জোরালো করেছে লালবাজার পুলিশ।

অভিযোগসূত্রে জানা যায়, অভিনেত্রী অরুণিমা ঘোষকে গত কয়েক দিন ধরেই উত্যক্ত করছিল এক যুবক। তাঁকে শ্লীলতাহানি, এমনকি খুনের হুমকিও দেয়া হচ্ছিল। যার প্রেক্ষিতে অভিনেত্রী থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ। 

কলকাতা পুলিশ সূত্রে খবর, মুকেশ সাউ নামের ওই যুবক ঠিক কোন উদ্দেশ্যে এবং কেন অভিনেত্রীকে এভাবে ভয় দেখাত, অরুণিমার ফোন নম্বরই বা সে পেল কোথা থেকে, বাড়ি কীভাবে চিনল- এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। মুকেশ সাউয়ের বিরুদ্ধে শ্লীলতাহানি, খুনের হুমকি দেয়া-সহ একাধিক ধারায় মামলা দায়েরও করা হয়েছে। সোমবার ব্যাঙ্কশাল আদালতেও তোলা হয় অভিযুক্তকে।

জানা গেছে, অনেকগুলো মোবাইল নাম্বার ব্যবহার করে অরুণিমাকে ফোন করত ওই যুবক। অরুণিমাকে খুনের হুমকি দিয়েছে ৩২টি ফেক অ্যাকাউন্ট থেকে। এরই জেরে রোববারও অভিনেত্রীর বাড়ির সামনে এসে তাণ্ডব শুরু করে সে। 

তাৎক্ষণিক পুলিশে ফোন করেন অভিনেত্রী অরুণিমা। এরপরই কলকাতা পুলিশের অপরাধ দমন বিভাগ শাখার কর্মকর্তারা এসে গ্রেফতার করে মুকেশ সাউ-কে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি