ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ট্রাকের চাকায় পিষ্ট নোবিপ্রবি শিক্ষার্থী, প্রতিবাদে সড়ক অবরোধ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২, ৭ ডিসেম্বর ২০২১

নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় ট্রাক চাপায় পিষ্ট হয়ে প্রাণ গেল অজয় মজুমদার (২৩) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সোনাপুর জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে সোনাপুর জিরো পয়েন্টে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা। এসময় তারা ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

নিহত অজয় মজুমদার নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মধ্যচরবাটা এলাকার বাদল চন্দ্র মজুমদারের ছেলে। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে সোনাপুর জিরো পয়েন্ট থেকে সিএনজিযোগে মন্নাননগরের দিকে যাচ্চিলেন অজয়। সিএনজিটি জিরো পয়েন্ট থেকে যাত্রা করলে বিপরীত দিক থেকে একটি দ্রুত গতির ট্রাকের সামনে পড়ে। এসময় সিএনজি চালক গাড়িটি দ্রুত ট্রাকের সামনে থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করলে সিএনজি থেকে ছিটকে সড়কের ওপরে পড়ে যান অজয়। পরে ট্রাকটি সড়কে পড়ে যাওয়া অজয়কে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে দ্রুত সময়ের মধ্যে গাড়িটি চিহ্নিত করে চালকসহ আটকের চেষ্টা চলছে।

নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: দিদার উল আলম বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। দুর্ঘটনায় একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি