ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১২, ১৫ ডিসেম্বর ২০২১

নিহতের স্বজনদের আহাজারি

নিহতের স্বজনদের আহাজারি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নতুন আইলপাড়া এলাকায় একটি নির্জন এলাকা থেকে তানিয়া নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে, নগরীর আমলাপাড়া এলাকায় আবদুল কাদের নামে এক যুবকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার রাত ১২টার দিকে নিহত তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ওই গৃহবধূর গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। 

যারা এই ঘটনার সাথে জড়িতদের শনাক্তকরণ ও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে, নারায়ণগঞ্জ নগরীর আমলাপাড়া এলাকায় আবদুল কাদের নামে এক যুবকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে বারটার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

৩৩ বছর বয়সী ওই যুবকের বাড়ি শেরপুরের চাপাতলী এলাকায়। তিনি নারায়ণগঞ্জের খানপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। উকিলপাড়া এলাকায় একটি ফুলের দোকান ছিল তার।

সদর মডেল থানায় পুলিশ পরির্দশক সুজন হক জানান, নিহতের গলায়, হাতে ও পায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। রক্তাক্ত অবস্থায় ওই যুবকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি