ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে বাসে ট্রেনের ধাক্কায় নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৫০, ২৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:৪৪, ২৬ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ শহরের এক নম্বর রেলগেট এলাকায় বাসে ট্রেনের ধাক্কায় এক শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন।

রোববার সন্ধ্যায় ঢাকা থেকে যাওয়া ট্রেনটি নারায়ণগঞ্জের রেলস্টেশনের ১ নম্বর গেটে পৌঁছালে এটি বাসকে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে ২ জনের মরদেহ পাওয়া গেছে। হাসপাতালে নেয়া হয়েছে আহত কয়েকজনকে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দ পরিবহনের একটি বাস রেললাইন পার হতে গিয়ে আটকা পড়ে। ঠিক সে সময় ট্রেনটি এসে এটিকে ধাক্কা দেয়। তাদের অভিযোগ, গেইটম্যান ঠিক সময়ে রেলক্রসিংয়ের গেট নামায়নি। ট্রেন থামানোর চেষ্টা না করে তিনি বাসটিকে সরানোর চেষ্টা করছিলেন। এ কারণে দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জনান, রাস্তাটিতে জ্যাম ছিল। বাসটি ট্রেন সিগন্যালের সামনে গেলে হঠাৎ ট্রেন চলে আসে। এসময় বাসটিকে দ্রুতগামীর ট্রেনটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহত ১০ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান। তিনি জানান, কারো অবহেলায় ঘটনাটি ঘটে থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে নিহত দু’টি মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি