ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে শিশুর লাশ উদ্ধার, মা আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১০, ২৯ ডিসেম্বর ২০২১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে মায়ের কক্ষ থেকে মাহিদুল ইসলাম নামের ১৬ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উত্তর কচ্ছপিয়া গ্রামের আব্দুল ওহাবের বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। সে ওই বাড়ির মুক্তার হোসেনের ছেলে। 

মৃত শিশুটির দাদা আব্দুল ওহাব জানান, তার পুত্রবধূ লিজা সকাল ১০টার দিকে শিশু মাহিদুল ইসলামকে ঘরে তার নিজ ঘরে দরজা বন্ধ করে দুধ খাওয়াচ্ছিল। কিছুক্ষণ পর ওই কক্ষ থেকে লিজার অস্বাভাবিক একটি শব্দ শুনতে পেয়ে দরজা খোলার জন্য ডাকাডাকি করেন পরিবারের লোকজন। কিন্তু তাতে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করলে শিশু জাহিদুল ও তার মা লিজাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু মাহিদুলকে মৃত ঘোষণা করেন। লিজার জ্ঞান ফিরে এলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যায়। 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, মাহিদুল ইসলাম নামে ১৬ মাসের এক শিশুর লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মুখে কিছু আঁচড়ের চিহ্ন রয়েছে। পরিবার জিনের হামলা বলছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় শিশুটির মা লিজাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি