ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অনলাইন জুয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক ৩

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২২, ১৫ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৭:২৩, ১৫ জানুয়ারি ২০২২

মেহেরপুরে অনলাইনে জুয়া খেলার অভিযোগে দুইভাই সহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার ভোর রাতে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জুলফিকার আলী ও মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ দ্বারা খানের নেতৃতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আমঝুপি বাজারের আকাশ সু ষ্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার দুপুরের পর এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জুলফিকার আলী।আটককৃতরা হলেন, আমঝুপি পশ্চিমপাড়ার মৃত তেতুলদাসের ছেলে শ্রী আকাশ দাস (২৩), শ্রী দুর্জয় কুমার দাস ও কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মিশন এলাকার শ্রী মনোরঞ্জন কুমারের ছেলে শ্রী সুমন কুমার (২৪)। সুমন কুমার বর্তমানে আমঝুপি পশ্চিমপাড়ায় বসবাস করে আসছিল।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জুলফিকার আলী বলেন, আটককৃতরা অবৈধভাবে মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত কর্তৃত্ব বহির্ভূত ইট্রানজেকশন করে বেস্ট অফ উইন ২৪ ওয়েবসাইটের মাধ্যমে অবৈধ অর্থ উপার্জন করে আসছে। তাদের কাছ থেকে ৭টি দামি মোবাইল ফোন ও ২টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি