ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

স্ত্রীর মরদেহের পাশে অচেতন অবস্থায় স্বামী উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৭, ১৮ জানুয়ারি ২০২২

নওগাঁয় সড়কের পাশ থেকে সাথী বানু (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সময় ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় নিহতের স্বামী আকরাম হোসেনকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুবলহাটি ইউনিয়নের ডাকাতপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত গৃহবধূ বগুড়ার আদমদিঘী উপজেলার সান্তাহার পৌর এলাকার যোগীপুকুর মহল্লার শহিদুল হকের মেয়ে এবং নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নে বালাগাড়ী গ্রামের আকরাম হোসেনের স্ত্রী। 

নিহতের স্বামী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো তার জ্ঞান ফিরেনি বলে চিকিৎসকরা জানিয়েছেন। 

এদিকে, এই ঘটনায় নিহতের বাবা শহিদুল হক বাদী হয়ে সোমবার সন্ধ্যায় নওগাঁ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানা গেছে, আকরাম হোসেনের তৃতীয় স্ত্রী সাথী বানুকে নিয়ে আকরাম হোসেন ঢাকায় বেড়ানো শেষে শনিবার সন্ধ্যায় বগুড়ার সান্তাহারে যুগিপুকুর মহল্লায় তার শ্বশুরবাড়িতে ফিরেন। সেখানে থেকে মোটসাইকেলযোগে রোববার সন্ধ্যার পর আকরাম হোসেন নিজ বাড়িতে ফিরছিলেন। ওইদিন রাতে পথ রোধ করে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরের দিন সোমবার ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে পুলিশ।   

এ ঘটনায় নিহত সাথী বানুর পিতা শহিদুল হক বলেন, ‘আমার মেয়ে-জামাইয়ের উপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। দুর্বত্তরা আমার মেযের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে হত্যা করেছে।’

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে সড়কের পাশ থেকে সাথী বানুর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। ওই গৃহবধূর মাথার পিছনে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
 
মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে আকরাম হোসেন অচেতন অবস্থায় রয়েছেন। জ্ঞান ফেরার পর তার কাছ থেকে প্রকৃত ঘটনা জানা যাবে, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি